Sexy Actress Prosun Azad Bio and still pics!

লাক্স তারকা প্রসূন আজাদ। অন্তরঙ্গ ছবি সামাজিক সাইটের প্রোফাইল পেজে প্রকাশ করে হইচই ফেলে দেয়া অভিনেত্রি । ইউটার্ন মুভি ও লাক্স তারকা খ্যাত এই অভিনেত্রি ও মডেল অল্প সময়েই মানুষের হৃদয় নিতে পেরেছেন । অসম্ভব আবেদনময়ী ও সেক্সি , তাছাড়াও ছোট কোনো কাপড়েই দ্বিধাবোধ নেই তার ।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ। অল্প সময়ের মধ্যে বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন তিনি। কিন্তু এ লাক্স তারকা কে নিয়ে বর্তমানে মিডিয়া পাড়ায় চলছে নানা গুঞ্জন। তারকা হতে না হতেই তার বেপরোয়া জীবনযাপন অনেকের কাছেই ‍দৃষ্টিকটূ লেগেছে।
 
প্রসূনের ফেসবুক আকাউন্টে প্রকাশিত কিছু ছবি এমন তারকাদের নিয়ে অস্বস্তির নতুন মাত্রা যোগ করেছে। ছবিগুলোর সবই অন্তরঙ্গ মুহূর্তের। সাধারণ কেউ এ ধরনের ছবি ফেসবুকের মতো একটি উন্মুক্ত মাধ্যমে প্রকাশ করতে চায় না।

তবে এ নিয়ে প্রসূন তেমন একটা কেয়ার করছেন না। ইচ্ছে করেই এগুলো শেয়ার করেছেন বলে জানান তিনি। শুক্রবার প্রসূন বলেন, ‘ছবিগুলো আমারই পোস্ট করা। আর ছেলেটি আমার বয়ফ্রেন্ড।
 prosun azad এর চিত্র ফলাফলprosun azad এর চিত্র ফলাফল
ছবিগুলো দেখে নাম প্রকাশ্যে অনিচ্ছুক একজন নির্মাতা বলেন, ‘মিডিয়াতে এমনিতেই আমাদের দুর্নামের শেষ নেই। তারকাদের বেপরোয়া জীবনযাপন আমাদের মিডিয়াকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। আমাদের দেশের প্রেক্ষাপট অনুযায়ী এরকম ব্যক্তিগত ছবি সামাজিক সাইটে প্রকাশ করা উচিৎ নয়। তাহলে মিডিয়াতে ভবিষ্যতে ভদ্র ঘরের শিক্ষিত ছেলে মেয়েরা আসবে না।’
prosun azad এর চিত্র ফলাফল
প্রসুন আজাদ ন্যাভেল পিয়ার্সিং । Bangladeshi girl navel piercing
prosun azad এর চিত্র ফলাফল
ময়মনসিংহ জেলার ফুলবাড়ীর মেয়ে প্রসূন আজাদ। বাবা আজাদ হোসেন। বাবা-মা দু’জনেই পুলিশ কর্মকর্তা। এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা থাকলেও শ্যুটিংয়ের কারণে পরীক্ষায় অংশ নেননি এ লাক্স তারকা।
 prosun azad এর চিত্র ফলাফলprosun azad এর চিত্র ফলাফল
বালিকা’,’টকেটিভ’,’মুম্বাসা’সহ আরো বেশ কিছু নাটকে অভিনয় করে নিজের জাত চেনান মিষ্টি হাসির মেয়ে প্রসুন আজাদ। শুধু জাত চিনিয়েই ক্ষান্ত হননি,এরই মধ্যে পা রেখেছেন ঢালিউডে। ইতোমধ্যে কাজ করে ফেলেছেন তিনটি চলচ্চিত্রে। আরো কাজ করার প্রস্তাব আসলেও বেছে বেছে সে সব চলচ্চিত্রে অভিনয় করার সিদ্ধান্ত নিচ্ছেন। প্রসুন আজাদ মূলত বিনোদনে ভরপুর চলচ্চিত্রে কাজ করতে চান। যেখানে নায়িকা চরিত্র নায়ক চরিত্রের সাথে সমান তালে এগোবে। তবে আপাততো নিজের অভিনয় করা চরিত্র নিয়ে তেমন কোন অভিযোগ নেই তার। নিজেকে সবসময় লুকিয়ে রাখা প্রসুন আজাদ কিংবদন্তী অভিনেত্রী প্রয়াত সুচিত্রা সেন’কে অনুপ্রেরণা মনে করেন। আর তাই মাঝে মাঝে সুচিত্রা সাজেও তাকে দেখা যায়। শুধু সাজ-সজ্জা নয়,অভিনয়ে একদিন সুচিত্রাকে ছাড়িয়ে যাবেন তিনি এটাই প্রত্যাশা তার সকল ভক্তদের।

 Bangladeshi girls get navel piercing & sexy tatto!


চলুন দেখেনেই তার কিছু সেক্সি আবেদনময়ী স্পেশাল ছবিঃ  






 

 
 


BD actress Prosun Azad gets her Waist tatto / কোমরে ট্যাটু করালেন প্রসুন ।