Download Borosha by Animesh Aich | Short Film | Valentines Day | Tahsan | Bhabna

তাহসান মানেই ভিন্ন কিছু। কিন্তু তার সাথে যদি অনিমেষ আইচের মত পরিচালক হয় তবেতো কথাই নেই।

Tahsan is Tahsan. Brilliant bangoly Actor and singer. Many girl loves him for his cute and dashing looks.
Recently Tahsan done a short film with Bhabna (Vabna) by Animesh Iche. Download Barsha short film by tahsan and bhabna.
Download HD 3gp,mp4,mp3 Tahsan Barsha natoks song.

Download Here:  Borosha by Animesh Aich | Short Film | Valentines Day | Tahsan | Bhabna

অনিমেষ আইচের স্বল্পদৈর্ঘ্য ছবি ‘বরষা’য় তাহসান একদমই অন্যরকম। এরকম চরিত্রে সম্ভবত এর আগে কখনোই তাহসান অভিনয় করেননি। সেক্ষেত্রে অনিমেষ কাস্টিংয়েই চমক দিয়েছেন।

তাহসানকে দিয়ে এমন চরিত্রে অভিনয়করানো যায়- এটা ভেবেছেন বলেই হয়তো এখানে তাহসানের অভিনয় চমকে দিয়েছে দর্শকদের। বিশেষ একটা দৃশ্যে তাহসান এতো সুন্দর করে ‘মা, মা’ করে তার মাকে ডাকছিলেন, যা দেখে অনেক দর্শকেরই হয়তো চোখে পানি চলে আসে। এখানে তার এমন অভিনয় দেখে অনেকেই তাকে প্রশংসায় ভাসিয়েছেন।

তাহসান বেশ অবাক ও আনন্দিত। বললেন- ‘আমি ভাবিনি এতোটা সাড়া পাবো। অনেকদিন পর খুব ভালো একটা চরিত্রে অভিনয় করে ভালো লাগছে। এধরণের চরিত্রে প্রথম অভিনয় করলাম-সে নিয়েও একটা অন্যরকম উত্তেজনা কাজ করেছে’।

অনিমেষ আইচ বললেন- ‘আমি শুটিং শুরুর আগেই বলেছিলাম তাহসানকে দর্শকরা আমার ‘বরষা’য় একেবারেই অন্যভাবে পাবেন। ভালো লাগছে যে তাহসান আমার ‘বদরুল’ চরিত্রটা খুব ভালোভাবেফুটিয়ে তুলেছেন। আরো বেশি ভালো লাগছে দর্শকরা ছবিটি বেশ আগ্রহ নিয়ে দেখছেন, সে কারণে’।

অন্যদিকে ‘বরষা’য় ভাবনার প্রথম দৃশ্যটিই চমকে দেবে দর্শকদের।রাতের ঝুম বৃষ্টিতে ভিজে যাচ্ছে নিঃসঙ্গ পথ, সেই পথে কেউ নেই। ল্যাম্পপোস্টের আলোয় ঝিরিঝিরি বৃষ্টি ঝরার শব্দে হঠাৎ তার কণ্ঠ চমকে দেয় চায়ের দোকানের আড়ালে দাঁড়িয়ে থাকা বদরুলকে। তার সাথে সেই কণ্ঠ চমকে দেয় দর্শকদেরও। শুরুর এই চমক ছবিটির শেষ দৃশ্যেও দেখা যাবে।‘এটাই আমার প্রথম স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয়।

আমার মনে হয়েছে অনেকদিন এমন কোনো চরিত্রে অভিনয় করিনি আমি। দর্শকদের রেসপন্স দেখে আমি সত্যিই খুব আনন্দিত’- বেশ হাসিখুশি কণ্ঠে বললেন ভাবনা।‘বরষা আসে আসে ঝইরে/ বাহির শ্রাবণেতারে ভিতর রাখি/ বছর ভইরে / নিজেরও মনে...’‘বরষা’ ছবির শিরোনাম সঙ্গীতের কথা এটি।

প্রিন্স মাহমুদের কথা, সুর ও সঙ্গীতে দারুণমেলোডিয়াস এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। এই গানটির চিত্রায়ণ ‘বরষা’য় যোগ করেছে ভিন্নমাত্রা।এই নিয়ে প্রিন্স মাহমুদ বললেন- ‘বরষা’ গানেরকথা, সুর আর চিত্রায়ণে অনেকটাই ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা।

সেই সঙ্গে ইমরানের গায়কী আর তাহসান-ভাবনার অভিনয়, সব মিলিয়ে ‘বরষা’ দেখে ভালো লেগেছে! আশা করছি শ্রোতারাও গানটি শুনে মুগ্ধ হবেন।’ গানের শিল্পী ইমরানও বেশ উচ্ছ্বসিত।
বললেন- ‘গানটি গাইতে আমার ভালো লেগেছে। আঞ্চলিক ভাষায় লেখা গানটির আবেদন অবশ্যই আমার গাওয়া অন্যান্য গান থেকে একটু আলাদা। পুরো গানটি শুনে শ্রোতারা পছন্দ করবেন- এ আমার বিশ্বাস।’