আসছে আবার নোকিয়া ৩৩১০ মোবাইল ফোন ।

মনে পড়ে সেই দিন গুলোর কথা যখন নোকিয়া ৩৩১০ সিরিজের মোবাইল গুলোতে সাপ গেমস টি খেলতাম ।  কি দারুন ছিলো দিনগুলো তাইনা । মাঝখানে সেই সেট গুলো উৎপাদন বন্ধ করে দেয় নকিয়া । কিন্তু আসার কথা হচ্ছে নকিয়া আবার বাজারে ফিরেছে, সাথে নিয়ে ফিরছে ৩৩১০ এর সিকুয়াল ।
 নোকিয়া ৩৩১০
২০০৫ সালের পর নকিয়া ৩৩১০ ফোনটি আর বাজারজাত করেনি। স্পেনের বার্সেলোনায় রোববার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস টেক শোর আগে এক অনুষ্ঠানে এই ফোনটি উন্মোচন করল নকিয়া। নতুন ভার্সনটি ফিলিপাইনের এইচএমডি গ্লোবালের অধীনে বিক্রি হবে। রোববার নকিয়া থ্রি, নকিয়া ফাইভ ও নকিয়া সিক্স সারা বিশ্বের জন্য উন্মোচন করা হয়েছে।
 নোকিয়া ৩৩১০
নকিয়া ৩৩১০ ফিচার ফোন হিসেবে বাজারে এল। এতে ২.৫ জি কানেকটিভিটি ব্যবহার করা যাবে। এটি এস ৩০ প্লাস অপারেটিং সিস্টেমে চলবে। ২ মেগাপিক্সেলের একটি সিঙ্গেল ক্যামেরা যুক্ত এই ফোনে সবচেয়ে বড় আকর্ষণ হবে এর ব্যাটারি। এই ব্যাটারি একবার চার্জ দিয়ে এক মাস (স্ট্যান্ড বাই টাইম) চালানো যাবে ফোনটি। কালার স্ক্রিনের এই ফোনের দাম ধরা হয়েছে ৫১.৭৫ ডলার বা প্রায় ৩৫০০ বাংলাদেশি টাকা ।
২০০৫ সালে বাজার থেকে হারিয়ে যাওয়ার আগে ১২৬ মিলিয়ন নকিয়া ৩৩১০ তৈরি করা হয়েছিল। একজন বিশেষজ্ঞ বলেছেন, বাজারে ৩৩১০ ফিরিয়ে আনাটা নকিয়ার দারুণ কৌশল।
Previous
Next Post »