এক্স ম্যান সিরিজের পরবর্তী ছবিতে শাহরুখ খান।

Shah Rukh Khan will come with the squall of X-Man. The Hollywood's big blockbuster super hit movie X-Man's next hero is Srk.
'New jackman' is no more on this movie. For the reason of indian big films market Fox entertainment decided to roll Shahrukh Khan for this mythological character. Wait and see how Shahrukh will done this on his way.
এক্স ম্যানের পরবর্তী সিকুয়ালে থাকছেন শাহরুখ খান। শুধু তাই নয়, জনপ্রিয় মিউট্যান্ট চরিত্র উলভেরাইন হিসেবে নাকি দেখা যাবে তাকে!
তাহলে হিউ জ্যাকম্যান থাকছেন না? হ্যাঁ, এমনটাই শোনা যাচ্ছে। জ্যাকম্যান নিজেই বলেছেন এমন। আর শাহরুখের নাম প্রস্তাবও তার।
এক্স ম্যান সিরিজে এতোদিন ফ্র্যান্সাইজি হিসেবে ছিল ফক্স। তারাও নাকি সরে যাচ্ছে। সম্ভবত এ কারণেই ‘লগান’ এ থাকতে চাচ্ছেন না জ্যাকম্যান।
সম্প্রতি ভারতীয় সাংবাদিক রাজীব মাসান্দেরসঙ্গে সাক্ষাৎকারে এ কথাটিই তাকে জিজ্ঞেস করা হয়: তাহলে তার পরিবর্তে কাকে দেখা যাবে আসছে সিকুয়ালে?তিনি এক বাক্যে শাহরুখের নাম উচ্চারণ করেছেন।
যদিও বিষয়টি এখনো কেউ গুরুত্বের সাথে নিচ্ছে না তবে জ্যাকম্যান ঝানু পেশাদার হিসেবেই কথাটি বলেছেন। কারণ তিনি জানেন একজন ভারতীয় সাংবাদিককে সাক্ষাৎকার দেয়ার সময় কী বলতে হয়।সাক্ষাৎকারটির আগে না হলেও শখানেকবার তাকে ওই প্রশ্নের মুখে পড়তে হয়েছে। এবার তিনি উত্তরটা দিলেন ভারতে সিনেমার বাজার আর জনপ্রিয়তার কথা বিবেচনায় নিয়ে। আর এ কারণেইপ্রথমেই তার মনে এসেছে শাহরুখের নাম।
শাহরুখ যদি উলভেরাইন চরিত্রে অভিনয় করেন নিঃসন্দেহে আন্তর্জাতিক এবং ভারতীয় বাজারেসিনেমা হিট করবে, এটা তিনি জানেন!লগান সিনেমাটি পরিচালনা করছেন জেমস ম্যাঙ্গল্ড, অভিনয় করছেন- ডেভনে কিন, স্টিফেন মার্চেন্ট, প্যাট্রিক স্টুয়ার্ট এবং বয়েড হলব্রুক। এতে অভিনয় করলে ২০০০ সাল থেকে শুরু এক্স ম্যান সিরিজের নবম সিকুয়াল হবে নিউ জ্যাকম্যানের।সূত্র: হিন্দুস্তান টাইমস

 

Previous Post
Next Post