Female Tattoo Artist For Girls In Bangladesh. Laksmi Ink BD

If you are a girl and looking for get tattoo in your body in bangladesh by a female tattoo artist. It is possible time for you. 
মহিলা আর্টিষ্ট দ্বারা ট্যাটু করান বাংলাদেশেই । এখন বাংলাদেশি নারীদের জন্য যারা ট্যাটু করাতে চান তাদের জন্য রয়েছে প্রশিক্ষন প্রাপ্ত মহিলা ট্যাটু আর্টিস্ট । 



আপনি কি ট্যাটু করাতে চান ? কিন্তু পুরুষ ট্যাটু আর্টিষ্টের কাছে করাতে চাচ্ছেন না ? তবে এখন ট্যাটু করাতে আর সমস্যা নেই । কারন বাংলাদেশেই রয়েছেন মহিলা ট্যাটু আর্টিষ্ট । যার সাহায্যে আপনি খুব সহযেই নিজের শরীরে উল্কি আকাতে পারেন ।
অনেকেই নিজের প্রাইভেট পার্টে ট্যাটু বা পিয়ার্সিং করাতে ইচ্ছুক কিন্তু পুরুষের কাছে কি আর সব ট্যাটু করানো যায় ? তাই লক্ষী ইঙ্ক বিডি আয়োজন করেছে হায়ার ক্লাস প্রশিক্ষন প্রাপ্ত মহিলা ট্যাটু আর্টিষ্ট দিয়ে মেয়েদের শরীরে রাঙানোর দারুন সুজোগ ।




প্রথমেই আপনাকে ভাবতে হবে কেন ট্যাটু করাবেন ? অন্যকে দেখে ট্যাটু নয় নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করতেই ট্যাটু । সাধারনত মেয়েরা নিজের বয়ফ্রেন্ডের নাম, পাখি , প্রজাপতি ও নিজের নামে ট্যাটু করায় । অন্য সব ঠিক থাকলেও বয়ফ্রেন্ড এর নামে করালে বয়ফ্রেন্ড চেঞ্জ হলেও ট্যাটু চেঞ্জ হবেনা । তখন লেজার দ্বারা উঠাতে হবে । যা মোটামুটি ব্যয়বহুল । কিন্তু তার পরেও শরীর সুসজ্জিত করতে ট্যাটু পিয়ার্সিং এর জুড়ি নেই ।


ধর্মীয় দিকঃ

ইসলাম ধর্মে ট্যাটু নিয়ে নিষেধ করা হলেও পিয়ার্সিং ( ফোড়ানো ) নিয়ে বিধি নিষেধ নেই । কিন্তু আগের আর এখনকার ট্যাটুর মধ্যে রয়েছে বিস্তর তফাত । এখনকার ট্যাটু অনেক উন্নত ও স্বাস্থকর যা শরীরের ক্ষতি করেনা বা এইডস বা ছোঁয়াচে রোগের ঝুকি নেই ।  তার পর ও কেউ করাতে চাইলে স্বামী বা বড়দের অনুমতি নিবেন । নিচে মুসলিম বিবাহিত নারীর ট্যাটুর চিত্র দেয়া হল । (প্রথম টি)  [বোঝার সুবিধার্তে ]


See More Image Here

যোগাযোগঃ Lakshmi ink bd  Call: 01768969882 (মহিলা দ্বারা ট্যাটু করান । )

This Is Promoted Content & Its Promoted By Lakshmi ink bd . If You Want To Advertise On Amraito.Com Please Call 01685198807 

এই বিজ্ঞাপনটি Lakshmi ink bd  এর সৌজন্যে । আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে কল করুনঃ ০১৬৮৫১৯৮৮০৭ ।  


Previous Post
Next Post