দারুন সহজে স্কিট্টো (Skitto) সিমে রিচার্জ করুন

আলোচনার বিষয় রকেট ও জি পে থেকে স্কিটু (Skitto/ স্কিট্টো ) রিলোড সিস্টেম । বর্তমানে স্কীট্টো সিমের চাহিদা আকাশ ছোঁয়া । কিন্তু এই সিমে ব্যালেন্স রিচার্জ নিতে অনেক ঝামেলা পোহাতে হয় । বিকাশ ও রকেট থেকে সরাসরি রিচার্জ করা যায় কিন্তু টাকা আসে তো আসেনা মাইর যায় ইত্যাদি কৈফিয়তের শেষ নাই । 

gpay rocket to skitto

তাই যাতে টাকা না হারিয়ে একদম ১০০% নিশ্চয়তা সহ রিচার্জ নিতে পারেন তার জন্য এই পোষ্ট । আমাদের সকলেরই ডাচবাংলা ব্যাংকের রকেট ওয়ালেট আছে । তাই রকেট থেকে জিপে (GPay ) তে টাকা নিতে প্রথমে GPay  একাউন্ট খুলতে হবে । মাত্র একটা কোড ডায়াল করলেই একাউন্ট খুলে যাবে । তবে চেষ্টা করবেন স্কিট্টো নাম্বারটিতেই জিপে খুলতে । তাহলে ঝামেলা কমে যাবে ।  
skitto recharge, skitto balance recharge, skitto recharge system, skitto recharge rocket, skitto recharge gpay

তবে আপনি রকেট ছাড়াও জিপে ( GPay ) তে গ্রামীনফোন রিচার্জ সেন্টার গুলো থেকে জিপেতে ( GPay ) টাকা ঢুকাতে পারেন । তবে অনেকেরই রকেটে টাকা আসে বা থাকে তাই রকেটের প্রসেস টিও উল্ল্যেখ করলাম । উহু ভয় নেই কোথাও যাওয়া লাগবেনা । যাস্ট নিচের ধাপ গুলো ফলো করুন । 

ধাপ ০১ঃ(এটা একবারই লাগবে)
GPay account তৈরি করনঃ

স্কিটু নাম্বার থেকে *777# ডায়াল করে একাউন্ট রেজিস্ট্রেশন করে নিন। শুধু স্কিট্টো রিচার্জ নিতে এপ ডাউনলোড করার প্রয়োজন নেই । তবে বিভিন্ন বিদ্যুৎ, গ্যাস বিল সহজে দিতে এপ ডাউনলোড করতে পারেন । অন্যথায় প্রয়োজন নেই ।
gpayt to skitto recharge

ধাপ ০২ঃ 

  1. রকেট নাম্বার থেকে *322# ডায়াল করুন।
  2. ৩ নির্বাচন করুন (Topup/Teleco service)
  3. ২ নির্বাচন করুন (Mobicash refile)
  4. gpay নাম্বার দিন
  5. টাকার পরিমান লিখুন
  6. রকেটের পিন নাম্বার দিন।
  7. এন্টার চাপুন । রকেটের কাজ শেষ । 
  8. এরপর আবার স্কিটু নাম্বার থেকে *777# ডায়াল করুন।
  9. ১ নির্বাচন করুন ( Airtime recharge)
  10. ২ নির্বাচন করুন (skitto reload)
  11. ১ নির্বাচন করুন (own)
  12. টাকার পরিমান দিন এবং এন্টার চাপুন। ব্যাস । 

প্রসেস একটু বড় হলেও এই নিয়মে টাকা হারাবার ভয় নেই । এছাড়াও আপনি চাইলে MCash চিহ্নিত ফ্লেক্সিলোড দোকান, গ্রামীনফোন সেন্টার বা জিপি এক্সপ্রেস থেকেও ( GPay ) তে টাকা ঢুকাতে পারবেন । তো আপনার রকেট একাউন্ট না থাকলেও ভয় নেই । 
Tags:
skitto recharge
skitto recharge gpay
skitto balance recharge
skitto recharge system
skitto recharge rocket
Latest
Previous
Next Post »