This Website is For Sell! এই সাইট বিক্রি করা হবে ।



www.amraito.com সাইট টি সেল করা হবে। আমার নিজের বানানো প্রিয় এই সাইট টি সেল করবো। নিতে চাইলে প্লিজ যোগাযোগ করুন।

এই টেমপ্লেট টির সুবিধা সমুহঃ 

  1. এটা সম্পুর্ন আমার নিজের কাস্টমাইজ করা ও ফুল রেসপন্সিভ । আপনি যেকোন ডিভাইস দিয়ে ওপেন করতে পারবেন একটুও কাটা/বাদ পড়বেনা বা সমস্যা হবেনা । এবং আমি যেহেতু আর সাইট রাখবোনা তাই এর সম্পুর্ণ স্বত্ব আপনার। চেক করে নিতে পারেন । 
  2. এই টেমপ্লেট টিতে কোন ক্ষতিকারক কোড বা বিজ্ঞাপন ব্যাবহার করা হয়নি । এতে করে বিভিন্ন সার্চ ইঞ্জিনে সাবমিশন ও এড নেটওয়ার্কে আবেদন করতে কোন সমস্যা হবেনা। আপনি চেক করে নিতে পারেন , এডসেন্স রানিং আছে। 
  3. সোশাল সাইট বাটনঃ জানি সব সাইটেই আছে কিন্তু আমার টা রেসপন্সিভ এবং সেই সাথে ইমেজ কোলাবরেশন যুক্ত । আপনি চেক করে নিতে পারেন । 
  4. আবার আপনি যদি থিম/টেমপ্লেট ডাউনলোড সাইট বানাতে চান এবং সাইটে কোন গুরুত্বপুর্ণ মেসেজ দিতে চান তখন আছে বিভিন্ন স্পেশাল বাটন ও এলার্ট কোড । চেক করুন এখানে
  5. সেই সাথে যদি কোন চার্ট ইউজারের সামনে সুন্দর ভাবে উপস্থাপন করতে চান তাহলে রয়েছে রেস্পন্সিভ মাল্টি কালার টেবিল ।  উপরের লিঙ্কে চেক করুন । 
  6. রয়েছে স্পয়লার উইথ ইমেজ ফিল্টারঃ ধরুন এমন কোন ছবি আপনি সাইটে প্রচার করতে চাচ্ছেন যা সরাসরি উল্লেখ করলে গুগল থেকে ব্যান করা হতে পারে বা আপনি চাচ্ছেন এই ছবিটি ইউজার  দেখতে চাইলে আগে বিজ্ঞাপন দেখতে হবে তারপর ছবি তাহলে আপনি নিরাপদে স্পয়লার উইথ ইমেজ ফিল্টার টি ব্যাবহার করতে পারেন । উপরের লিংকে চেক করুন । যদিও ইমেজ সহ নেই তবে বাটন টি আছে। আপনি শুধু কোডের ভিতর ইমেজ এর লিংক পেস্ট করলেই হবে । 
  7. থার্ড পার্টি সাইট রিডাইরেকশনঃ এই প্রসেস টা আমি প্রথম বিখ্যাত shoutmeloud সাইটে দেখি । তারপর নিজেই বানিয়ে ফেলি ব্লগস্পটে । এই থিমের অন্যতম সুবিধা ও মুল আকর্ষন এটি । যেমন যদি আমি টেকটিউন্স কে আমার সাইটের ভিতরে রান করি তবে ভিজিটর আমার সাইটেই থাকবে কিন্তু টেকটিউন্সের লিংক টি দেখতে পারবে । এটা সাইটের মান বৃদ্ধি করে ও ভিজিটর কে সাইটে ধরে রাখে। আবার চাইলে লিংকের সাথে ডাউনলোড লিংক দিতে পারেন যেটা থিম বিক্রি যারা করে তাদের কাজে লাগবে -  চেক করুন প্লিজ । (টেকটিউন্স ডেমো) 

সুবিধা সমুহঃ
  •  Domain এর ফুল কন্ট্রোল পাবেন।
  • আপনারা জানেন ও দেখতে পাচ্ছেন যে সাইট টি আমি বিক্রির জন্য বানাইনি। শখের বসে বানিয়েছি ও আলহামদুলিল্লাহ ভালোই আর্ন করেছিলাম। কিন্তু সাইটে নিয়মিত পোস্ট না লিখলে সাইটের ভিজিটর কমে যায়। আর ব্যাস্ততার জন্যও আমার পক্ষে আর সময় দেয়া সম্ভব নয়। 
  • আমি নিজের সর্বচ্চ দিয়ে যত্ন করে সাইটের SEO করেছি। ৮০% পোস্ট SEO করা । আপনারা চাইলে চেক করে নিতে পারেন। 
  • ডেইলি ৬-৮ শ এর মত ভিজিটর হচ্ছে এখন ।  
  • আর সাইটের থিমটি সম্পুর্ণ আমার নিজের চাইল্ড থিম থেকে কাস্টমাইজ করা । তাই এটি একাধিক সাইটেও ইউজ করা যাবে।
  •  সাথে এডসেন্স এক্টিভ একাউন্ট সহ (amraito.com) এর ফুল ডোমেইন কন্ট্রোল পাবেন।
  • এটি নন হোস্টেড এডসেন্স একাউন্ট তাই এটি আপনি আপনার যদি ইউটিউব একাউন্ট সহ আরও সর্বোচ্চ ৫০০ টি সাইটে ব্যাবহার/ ভাড়া দিতে পারবেন। 
  • আরো জানতে কথা বলুন। নিচে ফেসবুক আইডি ও ফোন নাম্বার দেয়া আছে। 


বিক্রয়ের কারনঃ লেখাপড়ার ও টিউশনির চাপ ও বাবার ব্যাবসার দেখাশোনার কারনে এখন নিয়মিত সাইট আপডেট করতে পারিনা। তাই ।

কল দিন ০১৬৮৫১৯৮৮০৭ এই নাম্বারে ।
 বা ফেইসবুকেঃ Proyas Masum
Latest
Previous
Next Post »