বাংলাদেশের বাজারে রেডমি নোট ৬ প্রো আনল শাওমি (Redmi Note 6 Pro)


দেশের বাজারে রেডমি নোট সিরিজে নতুন স্মার্টফোন আনল চীনা স্মার্টফোন নির্মাতা শাওমি। নচযুক্ত ৬ দশমিক ২৬ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে ও চার ক্যামেরার স্মার্টফোনটির নাম রেডমি নোট ৬ প্রো। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।

শাওমির ভারতীয় উপমহাদেশের বৈদেশিক ব্যবসা সম্প্রসারণ বিভাগের প্রধান সংকেত আগারওয়াল বলেন, রেডমি নোট মানুষের আস্থা অর্জনের সক্ষম হয়েছে। রেডমি নোট ৫ এআই শক্তিশালী ডুয়াল ক্যামেরার স্মার্টফোন ছিল, যা বাংলাদেশি গ্রাহকদের মধ্যে বেশ সাড়া ফেলে। এবার কম দামে আরও উন্নত ও সর্বশেষ স্মার্টফোন রেডমি নোট ৬ প্রো সরবরাহ করা হচ্ছে।

শাওমির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রেডমি নোট ৬ প্রোতে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চারটি ক্যামেরা। এর সামনে ২০ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা ও পেছনে ১২ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এর ব্যাটারি ক্ষমতা ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার, যা দুই দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। ডুয়েল সিম–সুবিধার এ ফোনে হাইব্রিড স্লটের সুবিধা থাকায় মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করা যায়। এর বাক্সের ভেতর রয়েছে সফট কেস। ফোনটির দুটি সংস্করণ রয়েছে। একটি সংস্করণের দাম ১৭ হাজার ৪৯৯ টাকা ও ৪ গিগা র‍্যাম সংস্করণটির দাম ২০ হাজার ৪৯৯ টাকা। ২৮ নভেম্বর থেকে দারাজ ডটকমে ফোনটি পাওয়া যাবে। কুপন ও কার্ডের মাধ্যমে ফোন কিনলে ২ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় দেবে শাওমি।
Previous
Next Post »