Diabatic Tree

ডায়াবেটিস গাছ – Diabetics Tree – ( Sambung )
গাইনুরা প্রকম্বেন্স - (Gynura Procumbens)
চাইনিজ নাম – (Bai Bing Ca)

ডায়াবেটিস গাছ অথবা বৈজ্ঞানিক ভাষায় গাইনুরা প্রোকম্বেন্স । আবার চাইনিজ ভাষায় বাই বিং চা এবং উৎপত্তিগত স্থানীয় ভাষায় এর “সামবাং” । এই গাছকে শুধু গাছ বললে অপমান করা হবে । এটা আল্লাহতায়ালার অপার দান দুনিয়ার মানুষের জন্য । এটা সত্যিই মহৌষধ । তাইতো চাইনিজরা এই গাছ কে বলে “বাই বাই বিং -যার বাংলা জীবনী শক্তি বর্ধক”।  উইকিপিডিয়ায় দেখুন এটি সম্পর্কে

পবিত্র কুরআনে আল্লাহ তাআলা বলেছেন “ আমি এমন কোন রোগ দেইনি যা নিরাময় করা সম্ভব নয়”।


আরো জানুনঃ
  1. ডায়াবেটিস কেন হয়? 
  2. ঔষধ ইনসুলিন বা খাবার বড়ি?
  3. গাইনুরা প্রোকম্বেন্স (সাম্বাং) বা ডায়াবেটিস পাতা?
ইন্টারন্যাশনাল বাজারে এই গাছের পাতার দাম অনেক দাম । কিন্তু আমাদের দেশের কিছু অসাধু ব্যাবসায়ী এর পাতার মতই দেখতে এক ধরনের পাতাকে ডায়াবেটিস পাতা বলে বিক্রি করছে । যা নিতান্তই দুঃখের বিষয় । কিন্তু আমরা কথা দিচ্ছি আপনি আমাদের কাছে একদম আসল গাইনুরা প্রোকম্বেন্স পাতাই পাবেন ।

আমাদের প্যাকেজ গুলোঃ
 প্যাকেজউপাদানমুল্য
মিনিডোজ২৫ টি পাতা ২০০ টাকা 
মিডিয়াম ডোজ ৩০ টি পাতা + কালজিরা ৩০০ টাকা
ফুল ডোজ ৩০ টি পাতা + কালজিরা + মধু ৫০০ টাকা

সেবন করার নিয়মঃ 

প্রথমে একটি পাতাকে কেটে ৪-৬ ভাগ করে নিতে হবে । পরে এক কাপ পরিমান চায়ের, পরিমান পানিতে পাতাগুলো এলাচ, লবঙ্গ, আদা, তেজপাতা সহ সেদ্ধ করে নিতে হবে । এরপর ছাকনি দিয়ে ছেঁকে শুধু রস টি কাপে নিতে হবে । এবার এক চা চামচ পরিমান মধু,কালো জিরা ও লেবুর রস দিয়ে সেবন করতে হবে।
উল্ল্যেখ্যঃ শুধু পাতা সেদ্ধ করেও সেবন করা যায় । তবে পুরো নিয়ম টি মেনে চললে অনেক দ্রুত ফল লাভ করা যায় । এছাড়া এই উপাদান গুলোও শরীরের জন্য বিশেষ উপকারী । কালজিরা ও মধু সকল রোগের জন্য কার্যকরী ।

কিনতে চাইলে অথবা আরও জানতে আমাদের কল করুন
📲  01685198807 / 01834152146